মোঃ তাহেরুল ইসলাম ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে আনারুল ইসলাম নামে এক ব্যাক্তি তার বড় ভাই মৃতঃ ফজলুল হকের ছেলে মোঃ মজনুর কাছ থেকে মোটা অংকের টাকা হাওলাদ নিয়ে তা ফেরত দেওয়ার কথা থাকলেও তা না দিয়ে আত্মসাতের পায়তারা করছে বলে মজনু অভিযোগ করেছেন।

এ ঘটনায় স্থানীয়ভাবে ডোমার ইউনিয়ন পরিসদ অফিসে সালিশ বৈঠক হলে আনারুল ইসলাম স্বাক্ষর দেওয়ার বিষয়টি স্বীকার করলেও টাকা কবে দিবে সে বিষয়ে কোন সদুত্তর দিতে পারেননি। পরে তিনি সকলের কাছে সালিশ ডাকার জন্য ক্ষমা চান।

মজনু জানান, আমার নিজের চাচা হন তিনি। আমার কাছে হাওলাদ নেওয়ার জন্য তিনি ৩ লক্ষটাকা চান। আমি তাকে বলি টাকা দিবো তবে প্রমান থাকতে হবে। আর আমিও কাজ করে খাই। কষ্ট করে টাকা জোগার করেছি জমি কেনার জন্য । আমার সেই টাকা কয়েকদিন পর আমার চাচা খাটুরিয়া ৩ নং ওয়ার্ডের ইসহাক আলীর ছেলে আনারুল ইসলাম ১৮/১/২০২১ সালে ৩শত টাকার স্টাম্পে স্বাক্ষর করে ২০২২ সালের ১৫ ফেব্রুয়ারীর মধ্যে টাকা পরিশোধের অঙ্গীকার করে আমার কাজ থেকে ৩লক্ষ টাকা হাওলাদ নেন।

এরপর আমাদের মধ্যে সম্পর্ক ভালো ছিল। তবে ১৫ ফেব্রুয়ারী আসার পর থেকে তিনি আর আমার সাথে কোন যোগাযোগ রাখেন না। ফোন দিলে ফোন ধরেনা। লোকজনকে বলে আমি তাকে টাকা দিবো না। আমি একজন গরীব দিনমজুর কষ্ট করে টাকা জোগার করে চাচার কথায় বিশ্বাস রেখে তাকে টাকা হাওলাদ দেই। এটা কি আমার অপরাধ হয়েছে। এ বিষয়ে আমি তাকে উকিলের মাধ্যমে নোটিশ পাঠিয়েছি। এর মধ্যে তিনি টাকা পরিশোধ করলে করবে আর না করলে আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তার বিরুদ্ধে প্রতারনার মামলা করবো।